| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ছাদের পলেস্তারা পড়ে মাথা ফাটল দুদক কর্মকর্তার 


ছাদের পলেস্তারা পড়ে মাথা ফাটল দুদক কর্মকর্তার 


রহমত নিউজ     17 April, 2023     03:13 PM    


ঢাকার আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাধারণ নিবন্ধন (জিআর) শাখার ছাদের পলেস্তারা ভেঙে পড়ে আহত হয়েছেন সংস্থাটির সহকারী পরিচালক (প্রসিকিউশন) মো. আমিনুল ইসলাম।

সোমবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুদকের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আক্কাস আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, সকালে অফিসে দায়িত্ব পালনকালে হঠাৎ করেই ছাদের পলেস্তারা ভেঙে পড়ে। এতে মারাত্মকভাবে আহত হন সহকারী পরিচালক আমিনুল ইসলাম। তাৎক্ষণিকভাবে ন্যাশনাল মেডিকেল হাসপাতালে নিয়ে তার মাথায় ৫টি সেলাই দেওয়া হয়৷ এরপর তাকে বাসায় পাঠানো হয়েছে। মহানগর সিনিয়র স্পেশাল জজের অধিক্ষেত্রাধীন দুদকের জিআর শাখাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন সংলগ্ন ঢাকার পুলিশ সুপার কার্যালয়ের তিন তলায় অবস্থিত। পুরনো এ ভবনে আগে কয়েকটি এজলাস থাকলেও এখন তা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে সরিয়ে নেওয়া হয়েছে।  

আক্কাস আলী আরও বলেন, আমাদের অফিস আগে ছিল জেলা জজ আদালত সংলগ্ন পুরাতন সিজেএম আদালতের পাশে। পরবর্তীতে সিজেএম আদালতের পুরোনো ভবন ভেঙে সিএমএম আদালতের পাশে নতুন ভবন করা হয়।  

তিনি বলেন, আমরা আশা করেছিলাম সিজেএম’র নতুন ভবনে আমাদের অফিসের জন্য জায়গা দেওয়া হবে। কিন্তু নতুন ভবনের পরিবর্তে আমাদের জায়গা হয় পুলিশ সুপার কার্যালয়ের তৃতীয় তলায়। ভবনটি অনেক পুরোনো ও ঝুঁকিপূর্ণ। আমিনুল স্যারের ওপর যেভাবে পলেস্তারা ভেঙে পড়ে, তাতে প্রাণহানিসহ আরও বড় দুর্ঘটনা ঘটতে পারতো। এখন আমাদের সবাই আতঙ্কের মধ্যে আছে। আমরা দ্রুত এখান থেকে নিরাপদ স্থানে আমাদের অফিসটি স্থানান্তরের দাবি জানাচ্ছি।  


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা